বিয়ানীবাজারে একাদশ জাতিয় সংসদ নির্বাচনে সিলেট-০৬ (গোলাপগঞ্জ-বিয়ানবাজার) আসনের আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী নুরুল ইসলাম নাহিদের নৌকা প্রতীকের সমর্থনে বিশাল প্রচার মিছিল করেছে যুবলীগ ও ছাত্রলীগের (রিভারবেল্ট গ্রুপ) নেতাকর্মীরা। আজ শনিবার (১৫ ডিসেম্বর) বেলা ২টায় বিয়ানীবাজার সরকারি কলেজ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে প্রচার মিছিলটি পৌরশহরের গুরুত্বপূর্ণ মোড়গুলো প্রদক্ষিন করে।

প্রচার মিছিলে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন। এসময় তাদের মুখে- নৌকা নৌকা’, ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন, শেখ হাসিনার সরকার বার বার দরকার প্রভৃতি শ্লোগানে পুরো পৌরশহর মুখরিত হয়ে উঠে।

এদিকে, এর আগে শনিবার দুপুর ১২টায় বিয়ানীবাজার সরকারি কলেজ অডিটোরিয়াম রুমে নৌকা প্রতীকের সমর্থনে কর্মীসভার আয়োজন করে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগ নেতা ছায়দুল ইসলাম’র পরিচালনায় এবং যুবলীগ নেতা লায়ন সুহেল আহমদ রাশেদ’র সভাপতিস্বে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সহ সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান। এছাড়াও এসময় জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।